কত পারসেন্ট পণ্য অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় হয়

কত পার্সেন্ট পণ্য এফেট মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় হয়, এই প্রশ্নটি যদি আপনার থেকে থাকে তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই পোস্টটি যদি আপনি সম্পূর্ণ পড়েন তাহলে আপনি সম্পূর্ণ কিছু ভাল বুঝতে পারবেন যে কত পারসেন্ট পণ মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় করা হয়। তাই আপনি সম্পূর্ণ কিছু ভালোভাবে জানতে আমাদের এই পোষ্টটি সম্পূর্ণ মন দিয়ে পড়ুন।
কত পারসেন্ট পণ্য অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় হয়
বর্তমানে অনেক মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় করা হয়, কিন্তু আপনি হয়তো জানেন না যে কত পারসেন্ট পণ মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় করা হয়। সম্পূর্ণ কিছু ভালোভাবে জানতে বিস্তারিত পড়ুন।
সূচিপত্রঃএই ওয়েবসাইট  এর লেখা ছবি তথ্য নিয়ে অন্য কোথাও প্রকাশ করবেন না। এটি আইনত দন্ডনিয় অপরাধ। যদি কেউ কপি  অথবা লেখা পরিবর্তন করে অন্য কোথাও প্রকাশ করেন তাহলে আ্ইনত বেবস্থা নেওয়া  হবে। আইনঃ DMCA

ভূমিকা

আমরা হয়তো জানি অনেক পণ্য প্রায় বেশিরভাগই পূর্ণ মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় করা হয় কারণ আমাদের দেশে ডিজিটাল মার্কেটার অনেক বেশি তাই আমরা বলতে পারি প্রায় অর্ধেক আরো বেশি পণ্য মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় করা হয়।

কিন্তু আপনি হয়তো এটি জানেন না কত পারসেন্ট অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে বিক্রি করা হয় আজকে আমরা জানবো মার্কেটিং এর মাধ্যমে কত পণ্য কত পারসেন্ট পূর্ণ বিক্রয় করা হয়। চলুন তাহলে বিস্তারিত জেনে নেওয়া যাক

কত পার্সেন্ট পণ্য অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় হয়

বর্তমানে ডিজিটাল যুগ, এখন প্রায় সব কাজ অনলাইনে হয়ে থাকে,তাই আমরা বলতে পারবো একটি কম্পানির পণ্য সকল ধরনের পণ্য ৭৫ % পণ্য মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় হয়ে থাকে। এখন প্রায় ডিজিটাল যুগ হওয়ার কারণে ই-কমার্স এর মাধ্যমে বেশিরভাগ পণ্য প্রায় এখন অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় করা হচ্ছে।

কয়েক বছর আগে অনলাইনের মাধ্যমে অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে অনেক কম প্রোডাক্ট সেল হতো কিন্তু বর্তমানে এর চাহিদা অনেক বেড়ে গেছে।।

অ্যাফিলিয়েট মার্কেটিং শুরু করতে কি কি প্রয়োজন

মার্টিন শুরু করার আগে আপনাকে জানতে হবে মার্কেটিং শুরু করার জন্য কি কি জানা প্রয়োজন তাই আমি এখন আপনাদেরকে জানাতে চলেছি মার্কেটিং শুরু করার আগে কি কি জানা প্রয়োজন। বিস্তারিত নিচে দেওয়া হল।
  • ইন্টারনেট কানেকশন
  • ল্যাপটপ ডেক্সটপ অথবা স্মার্ট মোবাইল ফোন
  • ধৈর্য
  • ইংরেজি ভাষায় কিছুটা দক্ষতা
আপনার যদি উপরের কয়েকটি দক্ষতা থেকে থাকে তাহলে আমি খুব সহজে অ্যাফিলিয়েট মার্কেটিং এর কাজ শুরু করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং কিভাবে শিখব

আপনি যদি সত্যিই অ্যাফিলিয়েট মার্কেটিং শিখতে চান তাহলে আপনাকে অবশ্যই খুঁজতে হবে আপনার আশেপাশে কোন ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠান আছে কিনা যদি আপনার আসে পাশে কোন ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠান থেকে থাকে তাহলে আপনি সেখানে ভর্তি হয়ে কাজে শিখতে পারেন।


অথবা আপনি যেকোন ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠান থেকে ফ্রিল্যান্সিং শিখতে পারেন। কোন ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠানে কাজ শেখার আগে আপনি সেখানে ভালোভাবে খোঁজখবর নিয়ে কাজে শিখতে যাবেন।

শেষ কথা

আমরা এতক্ষণ চাইলাম কত পার্সেন্ট পণ্য এফেক্ট মার্কেটিং এর মাধ্যমে বিক্রয় করা হয়, অ্যাথ মার্কেটিং শুরু করতে কি কি জানা প্রয়োজন, এবং অ্যাফিলিয়েট মাইকিং কিভাবে শিখব তার বিস্তারিত নিয়ে। আপনি যদি আমাদের এই পোস্টটি ভালই পড়ে থাকেন তাহলে অবশ্যই বুঝে গেছেন সমস্ত কিছু। আপনার কাছে যদি আমাদের এই পোস্টটি ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার বন্ধু বন্ধুত্বের কাছে শেয়ার করবেন যাতে করে তারা এই পোস্টটি পড়ে উপকৃত হতে পারে। ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url