ফেসবুক ফলোয়ার বন্ধ করার নিয়ম - কিভাবে ফেসবুক ফলোয়ার বন্ধ করব

ফেসবুক ফলোয়ার বন্ধ করার নিয়ম, কিভাবে ফেসবুক ফলোয়ার বন্ধ করব হয়তো আপনার মনে এসব প্রশ্ন রয়েছে এবং আপনি গুগলে এসব বিষয় লিখে সার্চ করেছেন এজন্য আপনি আমাদের এই পোস্টটি পেয়েছেন। আপনি যদি আপনার ফেসবুকের ফলোয়ার বন্ধ করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।
ফেসবুক ফলোয়ার বন্ধ করার নিয়ম
আজকে আমি এই পোস্টটির মাধ্যমে আপনাকে জানানোর চেষ্টা করব কিভাবে আপনি আপনার ফেসবুক ফলোয়ার বন্ধ করবেন সে সম্পর্কে। আপনি ফেসবুক বন্ধ করতে চাইলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়ার পর আমাদের দেখানোর নিয়ম অনুযায়ী কাজ করবেন তাহলে আপনি খুব সহজে আপনি আপনার ফেসবুক ফলোয়ার বন্ধ করতে পারবেন।
সূচিপত্র 

ফেসবুক ফলোয়ার বন্ধ করার নিয়ম

আমরা ইতিমধ্যে অনেকেই হয়তো facebook প্রোফাইলে facebook ফলো বাটনটি যুক্ত করেছি। আপনি চাইলে আপনার সেই ফলো বাটনটি বন্ধ করতে পারবেন। আজকে আমি এই পোস্টের মাধ্যমে আপনাকে দেখাবো কিভাবে আপনি আপনার ফেসবুকের ফলো বাটনটি বন্ধ করবেন।


আপনার ফেসবুকের ফলো বাটনটি বন্ধ করার জন্য কয়েকটি ধাপ অনুসরণ করতে হবে। চলুন তাহলে কিভাবে আপনি আপনার ফেসবুকে ফলোয়ার বন্ধ করবেন?
  • প্রথমেই আপনাকে আপনার ফেসবুক অ্যাপসটি ওপেন করতে হবে। এরপর আপনি যে আইডিতে ফেসবুক ফলোয়ার বন্ধ করতে চান সে আইডিটি লগইন করুন।
  • এরপর আপনার ফেসবুকের হোমপেজ থেকে দান করে দেখবেন আপনার প্রোফাইল আইকন আপনি সেখানে ক্লিক করুন।
  • এরপর সেটিংস অ্যান্ড প্রাইভেসি ‍Settings & privacy অপশনে ক্লিক করুন।
  • এরপর সেটিং settings অপশন এ ক্লিক করুন।
  • এরপর আপনি নিচে একটু স্কুল ডাউন করুন। এরপর আপনি সেখান থেকে ফলোয়ার্স এন্ড পাবলিশ কনটেন্ট Followers and Publish content অপশন এ ক্লিক করুন।
  • এরপর সেখান থেকে হু ক্যান সি ইউর ফুক ফলোয়ার্স অন ইওর টার্ম লাইন Who Can see your followers on your timeline অপশনটি পাবলিশ করা আছে আপনি সেখানে ফ্রেন্ডস friends করে দিন।
  • আপনি জাস্ট এই একটা সেটিংস অফ করলে আপনার ফেসবুক ফলোয়ারটি বন্ধ হয়ে যাবে।

শেষ কথা

আমরা এতক্ষণ জানলাম ফেসবুক ফলোয়ার বন্ধ করার নিয়ম সম্পর্কে আপনি যদি এই বিষয়টুকু বুঝতে না পারেন কিংবা আপনি যদি এই কাজটুকু করতে না পারেন তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে দিবেন কারণ আমরা প্রত্যেকের কমেন্ট রিভিউ করি। আপনার যদি এই বিষয়ে কোন মতামত থাকে তাহলে অবশ্যই শেয়ার করবেন। আপনাদের কাছে যদি আমাদের এই পোস্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধু-বান্ধবদের কাছে আমাদের এই পোস্টটি শেয়ার করবেন যাতে করে তারা উপকৃত হতে পারে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url