কম্পিউটার বা ল্যাপটপে ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম

কম্পিউটার বা ল্যাপটপে ইউটিউব ভিডিও ডাউনলোড কিভাবে করতে হয় আপনি এই সমস্যায় পড়ে থাকলে আপনি সঠিক জায়গায় এসেছেন আমরা এই পোষ্টের মাধ্যমে জানাবো কিভাবে ল্যাপটপে অথবা কম্পিউটারে youtube এ যে কোন ভিডিও ডাউনলোড দিবেন খুব সহজেই।
কম্পিউটার বা ল্যাপটপে ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম
আপনি যদি কম্পিউটার বা ল্যাপটপে ইউটিউব ভিডিও ডাউনলোড দিতে চান তাহলে আমাদের এই পোস্টটি আপনাকে অবশ্যই সম্পূর্ণ পড়তে হবে তাহলে আপনি ইউটিউব থেকে যে কোন ভিডিও ডাউনলোড করতে পারবেন।
এ্ই ওয়েবসাইটের কোন লেখা বা কোন কনটেন্ট কপি করে অথবা পরিবর্তন করে অন্য কোথাও প্রকাশ করার চেষ্টা করবেন না কারণ এটা আইনত দণ্ডনীয় অপরাধ। আপনি যদি এটি করার চেষ্টা করেন তাহলে আইনত ব্যবস্থা নেওয়া যেতে পারে।  আইনঃ DMAC

ভূমিকা

কম্পিউটার বা ল্যাপটপ থেকে ইউটিউবের অথবা যেকোন ভিডিও ডাউনলোড করা একেবারেই কঠিন কাজ নয় আবার কঠিন। আপনি যদি এই কাজটি ভালোভাবে জেনে থাকেন তাহলে আপনার কাছে খুবই সহজ ইউটিউব থেকে অথবা যে কোন জায়গা থেকে ভিডিও ডাউনলোড করা। আপনি চাইলে কম্পিউটারে এবং ল্যাপটপে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন খুব সহজে। এখন হয়তো ভাবছেন কিভাবে।

আমি আপনাকে জানাবো কম্পিউটারে বা ল্যাপটপে ইউটিউব ভিডিও ডাউনলোড কিভাবে করবেন। আমাদের মাঝে অনেকে আছেন যারা কম্পিউটার অথবা ল্যাপটপ ব্যবহার করেন কিন্তু youtube এ ভিডিও দেখার সময় ইউটিউব থেকে কোন ভিডিও ডাউনলোড করতে পারছেন না, হয়তো আপনি জানেন না যে কিভাবে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড দিতে হয়।

আমি আপনাকে এই পোস্টটির মাধ্যমে জানাবো কিভাবে আপনি youtube থেকে ভিডিও ডাউনলোড দিতে পারবেন ল্যাপটপ দিয়ে চলুন তাহলে বেশি দেরি না করে বিস্তারিত জেনে নেওয়া যাক।

কম্পিউটার বা ল্যাপটপে ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম

আপনার ল্যাপটপ অথবা কম্পিউটার থেকে যদি আপনি যে কোন জায়গার ভিডিও যদি খুব সহজেই আপনার গ্যালারিতে কম্পিউটার অথবা ল্যাপটপের গ্যালারিতে ডাউনলোড দিতে চান তাহলে আপনি খুব সহজেই ডাউনলোড দিতে পারবেন।

এজন্য আপনাকে একটি সাইট ব্যবহার করতে হবে যেখানে আপনি ভিডিও লিংক দিলেই সেখান থেকে ভিডিও বাটন চলে আসবে এবং আপনি সেই ভিডিওটি ডাউনলোড করে নিতে পারবেন। আমি এই এইট ডাউনলোডার লিঙ্কটি কমেন্ট বক্সে দেওয়া আছে।


আপনি সেখান থেকে সেই লিংকে ক্লিক করে ওপেন করার পর আপনি খুব সহজে আপনার যেকোনো ইউটিউব ভিডিও ডাউনলোড দিতে পারবেন নিমিষেই। আপনি যদি ল্যাপটপ অথবা কম্পিউটার ব্যবহার করে থাকেন তাহলেও আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন কারণ এটি উভয়ের জন্য।

শেষ কথা

কম্পিউটার অথবা ল্যাপটপে ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম সম্পর্কে আমরা এতক্ষণ জানলাম আপনি যদি উপরের পোস্টটি ভালভাবে পড়ে থাকেন তাহলে অবশ্যই বুঝে গেছেন ল্যাপটপ অথবা কম্পিউটার থেকে কিভাবে ইউটিউব ভিডিও অথবা যে কোন ভিডিও ডাউনলোড দেওয়া যায় আপনার কাছে যদি এই ভিডিওটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই একটি শেয়ার করবেন কারণ আপনার আপনার বন্ধু বান্ধব রাও যেন এই পোস্টটি পড়ে উপকৃত হতে পারে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
1 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • EVVTV ☑️
    EVVTV ☑️ November 25, 2023 at 1:01 PM

    This comment has been removed by a blog administrator.

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url