গেম খেলে টাকা আয় বিকাশে - গেম খেলে টাকা আয় app অ্যাপস

বর্তমানে আমাদের মাঝে অনেকে আছেন যারা গেম খেলে টাকা ইনকাম করছেন। আপনি হয়তো অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে চান এজন্য আপনি গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় এই বিষয়টা নিয়ে অনুসন্ধান করছেন অনলাইনে। আমি আপনাদেরকে দেখিয়ে দিব কোন অ্যাপস ব্যবহার করে আপনি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন এবং বিকাশে পেমেন্ট নিতে পারবেন।
গেম খেলে টাকা আয় বিকাশে
আপনি যদি সত্যিই অন্যদের মতো গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আমাদের এই পোস্টটি সত্যি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন আপনি যদি আমাদের এই পোস্টটি ভালভাবে না পড়েন তাহলে হয়তো আপনি সবকিছু বুঝতে পারবেন না এবং আপনি ইনকাম করতে পারবেন। তাই আপনি যদি ইনকাম করতে চান তাহলে এই পোস্টটি ভালোভাবে মন দিয়ে পড়ুন।
সূচিপত্র 

অনলাইনে গেম খেলে টাকা আয়

আপনি যদি অনলাইনে গেম খেলবেন তাহলেও আপনি টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু আপনি যদি সব ধরনের গেম খেলেন তাহলে টাকা ইনকাম করতে পারবেন না। আপনি হয়তো গেম খেলেন কিন্তু টাকা ইনকাম করতে পারেন না এর আসল কারণ হচ্ছে আপনি হয়তো আসল গেম খুঁজে পাননি। 

আমি আজকে আপনাকে এমন কয়েকটি গেমের কথা বলব আপনি যেই গেম গুলোকে লেখক সহজেই অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। এবং আপনি সেই গেমগুলো খেলে আপনার বিকাশে টাকা উত্তোলন করতে পারবেন আপনি চাইলে অন্য কোন মোবাইল ব্যাংকিং ব্যবহার করেও সেখান থেকে টাকা তুলতে পারবেন।

অনলাইনে গেম খেলে ইনকাম করতে কি কি প্রয়োজন

আপনি যদি অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার বেশ কয়েকটি জিনিসের প্রয়োজন হবে। গেম খেলে টাকা ইনকাম করার জন্য কি কি প্রয়োজন নিচে বিস্তারিত দেয়া হলোঃ
  • এন্ড্রয়েড মোবাইল / ফোন ল্যাপটপ অথবা ডেক্সটপ
  • ইন্টারনেট কানেকশন

এন্ড্রয়েড মোবাইল / ফোন ল্যাপটপ অথবা ডেক্সটপ

আপনার যদি একটি অ্যান্ড্রয়েড ফোন অথবা একটি ল্যাপটপ কিংবা ডেক্সটপ থেকে থাকে তাহলে আপনি অনলাইনে গেম খেলতে পারবেন। পনার সর্বনিম্ন ২ জিবি র‍্যামের একটি ফোন হলেও আপনি অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। যুদ্ধ করতে যেমন অস্ত্র প্রয়োজন হয় তেমনি যদি আপনি অনলাইনে কোন কিছুই করতে চান তাহলে আপনার প্রথমেই যেটি লাগবে সেটি হচ্ছে একটি স্মার্ট ফোন অথবা ল্যাপটপ কিংবা ডেক্সটপ যে কোনো একটি হলেই হবে।

ইন্টারনেট কানেকশন

আপনি যদি অনলাইনে আসতে চান তাহলে আপনাকে প্রথমেই আপনার ফোনে কিংবা আপনার যেকোনটি হয়েছে ইন্টারনেট কানেকশন দিতে হবে। আপনি যদি ইন্টারনেট কানেকশন না দেন আপনার ডিভাইসে তাহলে কখনোই আপনি অনলাইনে আসতে পারবেন না।


এবং কোন কিছুই করতে পারবেন না। তাই আপনার ইন্টারনেট কানেকশন থাকা প্রয়োজন। আপনি হয়তো জানেন ইন্টারনেট ছাড়া কোন কিছুই করা সম্ভব নয় এজন্য আপনাকে হয়তো নতুন করে কিছু বোঝাতে হবে না।

গেম খেলে টাকা আয় উপকারিতা

আপনি যদি অনলাইনে গেম খেলেন তাহলে আপনি আপনার সময়ও ঠিক মতন কাটাতে পারবেন এবং আপনি একটি আলাদা আনন্দ পাবেন। অনেকেই অনেক সময় অপচয় করে গেম খেলেন হয়তো আপনিও তাদের মতন শুধু গেম খেলেন কিন্তু কোন টাকা ইনকাম করতে পারেন না। আপনি যদি গেম খেলে টাকা ইনকাম করতে পারেন তাহলে এতে আপনার এই উপকার।

কারণ আপনি এক দিকে আনন্দ পাচ্ছেন ওপর থেকে টাকা ইনকাম করতে পারছেন আরেক দিকে আপনার বেকারত্ব দূর হচ্ছে। তাই আপনি হয়তো বুঝতেই পারছেন গেম খেলে টাকা ইনকাম করার উপকারও কতটুকু তাই আপনাকে হয়তো নতুন করে কোন কিছুই বোঝাতে হবে না।

গেম খেলে টাকা আয় বিকাশে

গেম খেলে টাকা ইনকাম করা একেবারেই সহজ কাজ। আপনি চাইলে খুব সহজেই অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন তার জন্য দরকার সঠিক গেম থেকে টাকা ইনকাম করার অ্যাপস। আপনার যদি গেম খেলার দক্ষতা থেকে থাকে তাহলে আপনি খুব সহজেই গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

এখন আমি আপনাকে জানাবো কোন কোন উপায়ে অবলম্বন করে আপনি অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। নিজে বিস্তারিত দেওয়া হলোঃ
  • অনলাইন টুর্নামেন্ট
  • ই-স্পোর্টস
  • লাইভ স্ট্রিমিং এবং ইনফ্লুয়েন্সিং

অনলাইন টুর্নামেন্ট

আপনার মনে প্রশ্ন আসতে পারে আসলে অনলাইন টুর্নামেন্ট টা কি? অনলাইনে টুর্নামেন্ট হলো এক ধরনের অনলাইন এর গেম যেখানে আপনি আপনার প্রতিভা অনলাইনে দেখাতে পারবেন। আপনি যদি কোন খেলার প্রতি দক্ষ হয়ে থাকেন তাহলে আপনি আপনার সেই খেলা অনলাইনে দেখাতে পারবেন।

এবং আপনি আপনার এই দক্ষতাকে কাজে লাগিয়ে টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনের মাধ্যমে আপনারা খেলার প্রতিভা গুলো দেখে সেখান থেকে টাকা ইনকাম করা কি আমরা অনলাইন টুর্নামেন্ট করে টাকা ইনকাম বলি। বর্তমানে আমাদের দেশে অনেক লোক আছে যারা অনলাইন টুর্নামেন্ট খেলে অনেক টাকা আয় করছে।


এই ধরনের অনলাইন টুর্নামেন্ট খেলতে প্রথমে আপনাকে তাদের অনলাইনে প্ল্যাটফর্মে রেজিস্ট্রেশন করতে হয়। রেজিস্ট্রেশন করার পর তারা আপনাকে সেখানে খেলার সুযোগ দেয়। আপনি সেখানে রেজিস্ট্রেশন করার পর তারা আপনাকে অনেক খেলার অংশগ্রহণ করার সুযোগ দেবে কারণ তারা অনেক খেলা আয়োজন করে থাকে অনলাইনের মাধ্যমে। অনলাইনের টুর্নামেন্ট বিভিন্ন ধরনের গেমস এবং টুর্নামেন্টস আয়োজিত হয়। যেমনঃ
  • ভিডিও গেম টুর্নামেন্ট
  • স্পোর্টস টুর্নামেন্ট
  • বোর্ড গেম টুর্নামেন্টস

ই-স্পোর্টস

এখন প্রশ্ন আসতে পারে esports কি? অনেকে হয়তো জানেন না ই-স্পোর্ট আসলে কি? ই-স্পোর্টস এর পূর্ণরূপ হল ইলেকট্রনিক্স স্পোর্টস। ইলেকট্রনিক্স স্পোর্টস হচ্ছে একটি ভিডিও গেম, গেমের দ্বারা প্রতিযোগিতা দেখানো এবং প্রতিযোগিতা করানো একটি স্পোর্টস ফর্ম।

এটি এমন একটি জ্ঞান যেটা সরাসরি অন্যদের সঙ্গে লাইভ খেলা যায়। এই স্পোর্টস অনেক ধরনের ক্যাম্প থাকে এটি বিভিন্ন ধরনের প্লাটফর্মে অনুষ্ঠিত হয়ে থাকে। যেমন মোবাইল গেম কম্পিউটার গেম। এই স্পোর্টসের জনপ্রিয় গ্রাম হচ্ছে পাবজি ফ্রী ফায়ার এর মত আরো অনেক গেম।

লাইভ স্ট্রিমিং এবং ইনফ্লুয়েন্সিং

লাইভ স্ট্রিমিং বা ইনফ্লুয়েন্সিং বলতে আমরা বোঝাতে চাচ্ছি যে অনলাইনে ভিডিও গেম কনটেন্ট সরবরাহ করার মাধ্যমে কে। আপনি গেম খেলার সময় লাইভ স্ট্রিমিং করে খুব সহজেই অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। এটি করার জন্য আপনাকে সোশ্যাল মিডিয়া সহযোগিতা নিতে হবে।


বর্তমানে যেহেতু অনলাইন ক্যামেরা অনেক চাহিদা এজন্য আপনি লাইফস্টাইল করে খুব সহজেই এখান থেকে টাকা ইনকাম করতে সক্ষম হবেন। লাইভ স্ট্রিমিং কিভাবে করবেন এ বিষয়টি সম্পূর্ণভাবে ভালোভাবে বুঝতে গুগুলে আর সার্চ করুন অথবা ইউটিউবে গিয়ে এ বিষয়ে বিস্তারিত দেখে নিন।

গেম খেলে টাকা আয় করার apps অ্যাপ

আমি এখন আপনাকে এমন কয়েকটি গেমের অ্যাপস এর নাম বলব সেই গেমগুলো খেলে আপনি লাইফস্টাইল করে এবং গেম খেলে সেখান থেকে অর্থ উপার্জন করতে পারবেন। নিচে গেম গুলির নাম দেয়া হলোঃ
১. স্কিল বেসড গেমিং প্ল্যাটফর্ম
  • Pubg mobile
  • ফ্রী ফায়ার free fire
২. গেমিং টুর্নামেন্ট apps
  • Game.Tv
  • Gizer
৩. লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্ম
  • Twitech
  • Youtube gaming

শেষ কথা

আমরা এতক্ষণ জানলাম অনলাইনে গেম খেলার উপকারিতা কি কি এবং কিভাবে আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। এবং কোন কোন অ্যাপস গুলো ব্যবহার করে আপনি অনলাইন থেকে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন সেই সম্পর্কে।

এই বিষয়ে যদি আপনার আপনার কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্টে জানিয়ে দিবেন কারণ আমরা প্রত্যেকের কমেন্ট রিভিউ করি। আমরা এ ধরনের অনেক ইনকাম বিষয়ে কন্টেন্ট পাবলিশ করি। আপনার কাছে যদি আমাদের এই ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধুবান্ধবদের কাছে আমাদের এই পোস্টটি শেয়ার করবেন।

আপনি যাকে শেয়ার করবেন সে যদি এটি পড়ে সেও উপকৃত হবে এবং সে অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে পারবে। এর জন্য নিচে উপকৃত হন অন্যদেরকে উপকৃত করুন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url