অন্যের ফেসবুক আইডির পাসওয়ার্ড দেখার নিয়ম - যেকোনো পাসওয়ার্ড দেখার নিয়ম

অন্যের ফেসবুক আইডির পাসওয়ার্ড দেখার নিয়ম এই প্রশ্নটা দিয়ে আপনি গুগলের সার্চ করেছেন এই জন্য আপনি আমাদের এই পোস্টটি পেয়েছেন। আপনার যদি অন্যের ফেসবুক আইডির পাসওয়ার্ড দেখার নিয়ম জানার আগ্রহ থেকে থাকে তাহলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন।
অন্যের ফেসবুক আইডির পাসওয়ার্ড দেখার নিয়ম
কারণ আমরা এ পোষ্টের মাধ্যমে আলোচনা করছে কিভাবে আপনি অন্যের ফেসবুক আইডির পাসওয়ার্ড দেখবেন খুব সহজেই। তো চলুন আর দেরি না করে বিস্তারিত জেনে নেওয়া যাক।
সূচিপত্র 

অন্যের ফেসবুক আইডির পাসওয়ার্ড দেখার নিয়ম

আমরা অনেক সময় আমাদের ডেক্সটপ অথবা লেপটপে আমাদের মোবাইল ফোনে আমাদের ফেসবুক আইডি লগইন করে থাকি এবং লগইন করার সময় আমরা সেই পাসওয়ার্ডটি সেখানে সেভ করে রাখি যেন পরবর্তীতে লগইন করার সময় পাসওয়ার্ড দিতে না হয়। এই কাজটা প্রায় অধিকাংশ লোকই করে থাকে। এখন প্রশ্ন হচ্ছে কিভাবে অন্যের ফেসবুক পাসওয়ার্ড দেখবেন চলুন তাহলে বিস্তারিত দেখে নেয়া যাক।

ফেসবুক পাসওয়ার্ডটি দেখার জন্য অথবা যে কোন পাসওয়ার্ড দেখার জন্য তার ফোনটি অবশ্যই আপনাকে নিতে হবে। আপনি যার ফেসবুক অ্যাকাউন্টের অথবা যে কোন একাউন্টের পাসওয়ার্ড দেখতে চান তার ফোনটি আপনার হাতে নিবেন। এরপর আপনি তার জিমেইলের সেটিং অপশনে ঢুকে সেখান থেকে পাসওয়ার্ড অপশনটি খুঁজে বের করবেন।


আমরা যখন লগইন করার সময় অনেক পাসওয়ার্ড সেভ করে থাকি যেন পরবর্তীতে আর সেই পাসওয়ার্ডটি আর নতুন ভাবে লিখতে না। হয় এবং আমরা যেন ভুলে না যাই এই কারণে আমরা পাসওয়ার্ডটি সেভ করে রাখি। আর আমাদের এই পাসওয়ার্ড গুলি জিমেইলে সেভ হয়ে থাকে। আপনি যদি জিমেইলে ঢুকে সেটিংস থেকে পাসওয়ার্ড হিস্টোরি টা খুঁজে বের করেন। এরপর আপনি ভালোভাবে সব কিছু লক্ষ্য করলেই আপনি তার সকল পাসওয়ার্ড পেয়ে যাবেন।

শেষ কথা

আপনি এই পদ্ধতিটি কখনো খারাপ কাজ ব্যবহার করবেন না। আমরা এতক্ষণ জানলাম কিভাবে অন্যের ফেসবুক পাসওয়ার্ড কিংবা যেকোন পাসওয়ার্ড দেখবেন খুব সহজেই। এ বিষয়ে যদি আপনার কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্টে বক্সে জানিয়ে দিবেন কারণ আমরা প্রত্যেকের কমেন্টের রিভিউ করি।

আপনার কাছে যদি আমাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই পোস্টটি সেভ করে রাখবেন পরবর্তীতে দেখার জন্য। আমাদের এই পোস্টটি আপনি আপনার পরিচিত ব্যক্তিদের কাছে শেয়ার করুন যাতে করে তারাও এই পোস্টটি করে উপকৃত হতে পারে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url