ইউটিউব ওপেন হচ্ছে না - ইউটিউব সমস্যার সমাধান

আমরা প্রায় প্রত্যেককে ইউটিউব ব্যবহার করি এবং ব্যবহার করার সময় অনেক সমস্যা হয়। আপনি যদি ইউটিউবের কোন সমস্যায় পড়ে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। আমি এই পোষ্টের মাধ্যমে দেখাবো আপনার ইউটিউব ওপেন হচ্ছে না এর সমাধান এবং আরো কয়েকটি সমস্যা এবং সমাধান নিয়ে।
ইউটিউব ওপেন হচ্ছে না
আফ্রিদি আপনার ইউটিউবের সমস্যা সমাধান করতে চান তাহলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়বেন। আমরা এটুক সমস্যার সমাধানের অনেক সহজ নিয়ম জানিয়েছি এ প্রশ্নের মাধ্যমে।
সূচিপত্র 

ইউটিউব ওপেন হচ্ছে না

আমরা ভিডিও দেখার সময় হঠাৎ করে যখন ফেসবুক থেকে বের হয়ে যায় এবং পরবর্তীতে যখন আমরা ফেসবুক ওপেন করে ভিডিও দেখতে চাই কিন্তু আমরা কোনভাবে ইউটিউব ওপেন করতে পারিনা এবং ভিডিও দেখতে পারিনা। আমি আপনাদেরকে আজ কয়েকটি নামের কথা বলব যে নিয়ম অনুসরণ করলে আপনি খুব সহজেই ইউটিউবে ভিডিও দেখতে পারবেন এবং আপনার ইউটিউব ওপেন হচ্ছে না এর সমস্যা সমাধান খুব সহজে পেয়ে যাবেন।
  • প্রথমে আপনার ফোন থেকে আপনার ইউটিউব অ্যাপসটির উপর চেপে ধরে থাকবেন। এরপর আপনার সামনে সেখানে একটি অপশন বেরোবে অ্যাপ ইনফো Apps info অপশন এ ক্লিক করবেন।
  • এরপর আপনি সবার নিচে ভালোভাবে লক্ষ্য করবেন ক্লিয়ার ডাটা Clear Data নামে একটি অপশন আপনি সেখানে ক্লিক করে ক্লিয়ার অল ডাটাতে clear all data ক্লিক করবেন তাহলে আপনার অ্যাপস এর সকল ডাটা ক্লিয়ার হয়ে যাবে।
  • এবং আপনি যদি আরো ভালো লক্ষ্য করেন সবার উপরে আপনি দেখবেন স্টোরেজ Storage নামে একটি অপশন আপনি সেই স্টোরেজ অপশনে ক্লিক করে। সেখান থেকে অল ডাটা ক্লিয়ার Clear data করবেন।
  • এরপর আপনি এখান থেকে বের হয়ে আসবেন এর পরে আপনি আপনার ফোনের মধ্যে প্লে স্টোর থাকা অ্যাপসটিতে প্রবেশ করবেন।
  • এরপর আপনি সেখান থেকে প্লে স্টোরে সার্চ বার থেকে ইউটিউব লিখে সার্চ করবেন। এরপর আপনার ইউটিউব যদি আপডেট চাই তাহলে আপনি সেখান থেকে আপডেট অপশনে ক্লিক করে আপনার ইউটিউব আপডেট দিয়ে নিবেন। এরপর আপনি আবার ইউটিউব ওপেন করার চেষ্টা করবেন। তাহলে আপনার অ্যাপসটি ওপেন হবে এবং আপনার ভিডিও দেখতে পারবেন। 
ইউটিউব ওপেন হচ্ছে না


ইউটিউব এপ্স ওপেন হচ্ছে না এর আরো কয়েকটি সমাধান আলোচনা করেছি। এই কাজটি করার পরও যদি আপনার ইউটিউব অ্যাপসটি ওপেন না হয় তাহলে আপনি নিচের উপায় গুলো অনুসরণ করতে পারেন।

Youtube সমস্যার সমাধান না

আপনি যদি উপরের নিয়মটি ব্যবহার করেও কোন ফলাফল না পান তাহলে আমি এখন আপনাকে এমন একটি উপায় বলবো যে উপায় অনুসরণ করলে আপনি youtube চালাতে পারবেন না খুব সহজেই এবং কোন ঝামেলা ছাড়াই।

প্রথমে আপনাকে যে কোন একটি সার্চ ইঞ্জিন সার্চ করতে হবে youtube old version লেখে। এরপর আপনার সামনে অনেক কয়টি লিংক শো করবেন। আপনি সেখান থেকে আসল এন্ডিংটি খুঁজে বের করে youtube এর পুরাতন ভার্সনটির ইন্সটল করে নেবেন আপনার ফোনে।

এরপর আপনি আবারো ইউটিউব ওপেন করার চেষ্টা করবেন তাহলেই আপনার ইউটিউব অ্যাপসটি ওপেন হবে এবং আপনি সকল ধরনের ভিডিও ঢাকা থেকে শুরু করে আপনি সবকিছুই করতে পারবেন যেগুলো আপনি আগে করতে পারতেন।

ক্রোম ভাউচারে ইউটিউব

উপরের সমস্ত নিয়ম যদি আপনার কোন কাজে না আসে তাহলে আপনার একটি উপায় হচ্ছে আপনি ক্রম বাজার থেকে ইউটিউব চালাতে পারবেন। ক্রোম ব্রাউজার ইউটিউব চালানোর জন্য প্রথমে আপনাকে ক্রম্বাউজারে ইউটিউব ডট কম লিখে সার্চ দিতে হবে। সার্চ করুন এভাবে https://www.youtube.com তাহলে আপনার সামনে youtube ওপেন হবে এবং আপনি সেখান থেকে ভিডিও দেখতে পারবেন।

শেষ কথা

Youtube অ্যাপস ওপেন হচ্ছে না ইউটিউবের সমস্যার সমাধান নিয়ে আমরা এতক্ষণ কথা বললাম। এবং আমরা আপনাকে জানালাম কিভাবে আপনি আপনার ইউটিউব সমস্যার সমাধান করবেন। আপনার কাছে যদি আমাদের এই পোস্টে ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধু বান্ধব দের কাছে আমাদের এই পোস্টটি শেয়ার করবেন। এ বিষয়ে যদি আপনার কোন মতামত থেকে থাকে অবশ্যই কমেন্টে মন্তব্য করবেন। কারণ আমরা প্রত্যেকের কমেন্ট রিভিউ করে থাকি ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url