গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট

আপনি কি গল্প কবিতা লিখে টাকা আয় করতে চান? আপনারা গুগলে সার্চ করেন গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট এই বিষয় নিয়ে। আমি আপনাদের কথা চিন্তা করে আজকে এই নিবন্ধনটি তৈরি করেছি গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট ‍নিন।গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট
আপনাদের মধ্যে অনেকে রয়েছেন যারা গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট নিতে চান। বর্তমানে অনেক ওয়েবসাইট রয়েছে যে ওয়েবসাইটগুলিতে আপনি খুব সহজেই গল্প কবিতা লিখে এই বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

সূচিপত্রঃ গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট

ইভিভিটিভি

ভূমিকা

বর্তমান সময়ে গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য আপনাকে কোন খাতা-কলমে গল্প কবিতা লিখতে হবে না। আপনি চাইলে ঘরে বসে যে কোন গল্প কবিতা লিখে ওয়েবসাইটে জমা দেওয়ার মাধ্যমে খুব সহজেই টাকা ইনকাম করতে পারেন। এবং সেই টাকা আপনি আপনার বিকাশ একাউন্টে নিতে পারেন।

আপনি চাইলে অন্যান্য যে কোন অ্যাকাউন্ট ব্যবহার করে আপনার টাকাটি নিতে পারবেন। কিন্তু গল্প কবিতা লিখে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে হলে আপনাকে জানতে হবে সে সকল ওয়েবসাইটের নাম বিশেষ সকল ওয়েবসাইটে এ ধরনের গল্প কবিতা লিখে আয় করা যায়।

এর মূল কারণ হলো বর্তমানে অনেক ওয়েবসাইট রয়েছে এই ওয়েবসাইটগুলোতে আপনি সঠিকভাবে কাজ করার পরও পেমেন্ট করে না। এজন্য আপনাদের উপকারে আমি নিম্নে কিছু ওয়েবসাইটের তালিকা তুলে ধরব এবং কিভাবে কাজ করবেন এবং কিভাবে কাজ জমা দিবেন,

কিভাবে কাজ নিবেন এই সমস্ত বিষয়ে আপনাদের সামনে তুলে ধরব এই নিবন্ধনটির মাধ্যমে। যাতে করে আপনি গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট নিতে পারেন। গল্প কবিতা লিখে আয় বিকাশ পেমেন্ট নিতে পড়তে থাকুন।

গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট

আমরা আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে আলোচনা করেছি গল্প লেখে কিভাবে টাকা ইনকাম করতে পারেন। আপনি যদি পূর্বের আর্টিকেলটি পড়ে থাকেন তাহলে আপনি খুব সহজেই গল্প লিখে টাকা আয় করতে পারবেন ইতিমধ্যে অনেক কিছু জেনেছেন সেই নিবন্ধনটি পড়ে। আপনি যদি সেই নিবন্ধনটি পড়ে না থাকেন তাহলে অবশ্যই আপনি সে নিবন্ধনটি করবেন।


কারণ সেখানে এমন কিছু ওয়েবসাইটের নাম দেওয়া আছে যে ওয়েবসাইটে আপনি গল্প লিখে টাকা আয় করতে পারবেন। গল্প কবিতা লিখে আর বিকাশে পেমেন্ট নিতে পারেন এমন কয়েকটি ওয়েবসাইট নিম্নে তুলে ধরা হলো।
  • ইভিভিটিভি
  • অর্ডিনারি আইটি
  • ভোরের আলো আইটি
  • এচ এইচ টেক আইটি

ইভিভিটিভি

গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য সবথেকে বিশ্বস্ত এবং যে সাইটে বর্তমানে অনেকজন কাজ করছেন। বর্তমানে অনেকেই এই ইভিভিটিভি ওয়েবসাইটে গল্প কবিতা লিখে আয় করছে। এবং তারা বিকাশে পেমেন্ট নিচ্ছে। আপনি চাইলে তাদের মত ইভিভিটিভি ওয়েবসাইটে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। বর্তমানে সব থেকে বিশ্বস্ত হলো ইভিভিটিভি ওয়েবসাইট।

আপনি খুব সহজেই এই ওয়েবসাইটে কাজ পেতে পারেন। ইভিভিটিভি ওয়েব সাইটে যেহেতু অনেকেই কাজ করে মাসে হাজার হাজার টাকা ইনকাম করছে তাই আপনিও গল্প কবিতা লিখে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট নিতে হলে অবশ্যই আপনার থাকতে হবে আর্টিকেল লেখার বিষয় দক্ষতা।

আপনার যদি আর্টিকেল লেখা বিষয়ে গল্প কবিতা লিখা বিষয় কোন অভিজ্ঞতা না থাকে তাহলে আপনি ইভিভিটিভি ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন না। আপনার যদি কোন অভিজ্ঞতা না থাকে তাহলে কোন চিন্তা নেই। কারণ আপনি যখন ইভিভিটিভিতে গল্প কবিতা লিখে আয় করার আগ্রহ প্রকাশ করবেন। তখন তারা আপনাকে ট্রেনিং এর মাধ্যমে দক্ষ করে তোলে। আপনাকে তারা কাজ দেবে।

ইভিভিটিভি ওয়েবসাইট থেকে গল্প কবিতা লিখে আয় করার জন্য প্রথমেই তাদেরকে ডেমো দেখাতে হয়। অথবা তাদের দেওয়া একটি কাজ সম্পন্ন করতে হয়। এরপরে আপনাকে চূড়ান্তভাবে তারা নিয়োগ দিবে একজন লেখক হিসেবে। এর পরে আপনি গল্প লিখে টাকা আয় করতে পারবেন।

অর্ডিনারি আইটি

টাকা আয় করার জন্য আপনি  অর্ডিনারি আইটিতে যোগ দিতে পারেন। এর  মূল কারন হলো আইটি দীর্ঘদিন যাবত এই বিষয় নিয়ে কাজ করছেন। অর্ডিনারি আইটি একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান। অর্ডিনারি আইডি প্রথম যাত্রা শুরু করে রাজশাহী থেকে। বর্তমানে তাদের অফিস রাজশাহীতে আছে।

তারা প্রতিদিন প্রায় অনেক লোক কাজের জন্য নিয়োগ দিয়ে থাকেন। আপনি যদি একজন লেখক হয়ে থাকেন, আপনার যদি লেখালেখি করতে ভালো লাগে সেক্ষেত্রে আপনি গল্প কবিতা লিখে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। অর্ডিনারি আইডিতে গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য।


চাকরির জন্য আপনাকে আবেদন করতে হবে তাদের ওয়েবসাইটে প্রবেশ করে। এরপর আপনার সকল সমস্ত তথ্য দিয়ে তাদের কাছে রেজিস্ট্রেশন করতে হবে। এরপরে তারা আপনাকে কল করবে এবং তাদের কাজের সম্পর্কে বিস্তারিত আপনার সঙ্গে আলোচনা করবেন।

ভোরের আলো আইটি

গল্প কবিতা লিখে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য আরেকটি বিশ্বস্ত আইটি হল ভোরের আলো আই টি। ভোরের আলো আইটি প্রতিমাসে লক্ষ টাকা ইনকাম করছে গল্প কবিতা লিখে। আপনার যদি লেখালেখি করতে ভালো লাগে সেক্ষেত্রে আপনি ভোটের আলো আইডিতে ভর্তি হয়ে কাজ শুরু করে সেখান থেকে আপনি মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারেন।

এচ এইচ টেক

টাকা ইনকম করার জন্য এচ এইচ আইটি খব বিস্তত আইটি। আপনি এই আইটি ব্যবহার করে খুব সহজে মাসে হাজার হাজর টাকা ইনকাম করতে পারেন। টাকা ইনকাম করার জন্য আপনি তাদরে ওয়েবসাইটে প্রবেশ  করে তাদের সকল নিয়ম শর্ত এবং যাবতীয় তথ্য নিয়ে তাদের ওয়েবসাইটে কাজ শুরু করতে পারেন। এরপর প্রতি মাসিক অথবা সাপ্তাহিক পেমেন্ট নিতে পারেন আপনার বিকাশে।
আপনি উপরোক্ত এই কয়েকটি ওয়েবসাইট ছাড়াও আরো অনেক ওয়েবসাইট খুঁজে পাবেন গুগলে।


 আপনি যদি এ বিষয়ে নিয়ে ভালোভাবে রিচার্জ করেন তাহলে খুব সহজেই আপনি আরো অনেক ওয়েবসাইট পাবেন গল্প কবিতা লিখে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য। গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য আপনাকে অবশ্যই ভালো বিশ্বস্ত ওয়েবসাইট খুঁজে বের করতে হবে যেখান থেকে কাজ করে আপনি পেমেন্ট পাবেন।

লেখকের মন্তব্য

আমরা জেনেছি কোন কোন ওয়েবসাইটে গল্প কবিতা লিখে আয় করা যায় তার বিস্তারিত। উপরোক্ত ওয়েবসাইট গুলো ছাড়াও থেকে আপনি গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আমরা এই রকম গুরুত্ব পূর্ণতথ্য প্রতিদন আপলোয করে থাকি। আপনি যদি এরকম গুরুত্বপূর্ণ তথ্য প্রতিদিন পেতে চান সে ক্ষেত্রে আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করুন

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url