জনপ্রিয় বেটিং সাইট সাইন আপ বোনাস

আপনি কি বেটিং সাইট সাইন আপ বোনাস কিভাবে নিবেন এই বিষয়ে জানতে চান? বর্তমানে অনেক বেটিং সাইট রয়েছে যারা নতুন খেলোয়াড় রয়েছে তাদের কে বোনাস প্রদান করে থাকে। বেটিং সাইট থেকে শুরু করে সাইন আপ বোনাস কিভাবে নিবেন তার সমস্ত কিছু আলোচনা করা হয়েছে।
বেটিং সাইট সাইন আপ বোনাসবর্তমানে বেটিং সাইট অনেক রয়েছে যে বেটিং সাইটগুলিতে একাউন্ট তৈরি করলেই সাইন আপ বোনাস পাওয়া যায়।

সূচিপত্রঃ বেটিং সাইট বোনাস সাইন আপ বোনস

ইভিভিটিভি

ভূমিকা

অনেকে বেটিং সাইট সাইন আপ বোনাস পাবার জন্য বিভিন্ন বেটিং সাইট গুলোতে সাইন আপ করে। অনেকেই সেই সাইট গুলো থেকে বোনাস পেয়ে থাকে আবার অনেকে বোনাস পান না তারা বোনস পান না এর মূল কারন হলো তারা জানে না কোন কোন সাইটে কিভাবে সাইন আপ করলে বোানসন পাওয়া যায়।

আমি আপনাদের কে বেশ কয়েকটি সাইট সম্পর্কে বলবো যে সাইট গুলোতে আপনি যদি নতুন হয়ে থাকেন তাহলে আপনি সেই সাইট থেকে সাইন আপ বোনাস পাবেন। বোনাস পাবর জন্য আমরা বেশ কয়েকটি বেটিং সাইট এর নাম উল্লেখ করেছি।

এই নিম্ন লিখিত সাইট গুলোর মাধ্যমে খুব সহজে বোনাস পেতে পারেন। যারা নতুন করে এই বেটিং সাইট গুলোতে পা রাখতে চান তাদের জন্য এই বোনস গুলো হতে পারে উত্তম পেরোনা। আমরা এই ব্লগ পোস্টে আলোচনা করেছি বেটিং সাইট এর সকল খুঁটিনাটি।

সাইন আপ বোনাস কি?

প্রথমে সাবার জানা প্রয়োজন হতে পারে সাইন আপ বোনাস কি? সাইন আপ বোনস হলো এমন একটি অফার যেখানে নতুন খেলোয়ারদের নিয়ে আসার জন্য বা নতুন খেলোয়াড়দের তাদের সাইটে সাইন আপ করার উদ্বুদ্ধ করার জন্য এই বোনাসগুলি প্রদান করে থাকে।

বিশেষ করে যারা নতুন খেলোয়াড় রয়েছে এবং নতুন করে ছাড়া সে সকল সাইটের সাইন আপ করছে তারাই এই ধরনের বোনাস গুলো পেয়ে থাকে। শুধুমাত্র এই সাইটগুলি বোনাস সেই সকল ব্যক্তিদেরকে প্রদান করে যারা এ পূর্বে তাদের তাদের সাইটে সাইন আপ করে নি।

সাইন আপ বোনাসের প্রকারভেদ

সাইন আপ বোনস এর বেশ কয়েকটি প্রোকার ভেদ রয়েছে যেই গুলোর মাধ্যমে আপনি বোনস পেতে পারেন। যেমন, ডিপোজিট বোনাস, নো ডিপোজিট বোনস, ফ্রি বেটস ইত্যাদি। নিম্নে এই বিষয়ে বিস্তারিত আলোচান করা হলো।

ডিপোজিট বোনাস

ডিপোজিট বোনাস আপনি তখনই পাবেন যখন আপনি প্রথমবার কোন বেটিং সাইটে সাইনআপ করার পর ডিপোজিট করবেন। যেমন ধরুন সেখানে ডিপোজিট বোনাস রয়েছে আপনি যদি প্রথমবার ডিপোজিট করেন সেক্ষেত্রে আপনি সেখান থেকে ১০০% অথবা 50% ডিপোজিট বোনাস পেতে পারেন।

যেমন ধরুন আপনি ১০০ টাকা ডিপোজিট করলে সেখান থেকে ১০০ থেকে ৫০ টাকা হতে পারে আপনার একাউন্টের বোনাস হিসাবে। মূলত এভাবেই কাজ করে ডিপোজিট বোনাসগুলো।

নো ডিপোজিট বোনাস

নো ডিপোজিট বোনাস এমন একটি সিস্টেম যেখানে আপনাকে কোন ধরনের ডাউনপেমেন্ট বা ডিপোজিট করতে হয় না। আপনি শুধুমাত্র তাদের বেটিং সাইটে সাইন আপ করলেই সেখান থেকে বোনাস পাবেন।

কোন ধরনের ইনভেস্ট বা কোন ধরনের ডিপোজিট ছাড়া বোনাস পাওয়া ডিপোজিট বোনাস বলে। তবে এই নোট ডিপোজিট বোনাস সকল সাইটগুলি এবং সকলকে প্রদান করেনা। তবে অনেক সাইট রয়েছে যেই সাইট গুলি নোট ডিপোজিট বোনাস প্রদান করে থাকে।

ফ্রি বেটস

কিছু কিছু বেটিং সাইট রয়েছে যেখানে ফ্রি বেটস প্রদান করে থাকে। আপনাকে শুধু সেই সকল বেটিং সাইটে সাইন আপ করতে হয় তারপরে সেখান থেকে আপনি ফ্রি বেটস করতে পারবেন। তবে ফ্রি বেটস করার জন্য কিছু নির্দিষ্ট সাইট রয়েছে আপনি কি সেই সকল বেটিং এর সাইটে সাইন আপ করতে হবে।

বেটিং সাইট সাইন আপ বোনাস

বেটিং সাইট সাইন আপ বোনাস পাবার জন্য প্রথমেই আপনাকে নির্দিষ্ট একটি বেটিং সাইট সিলেক্ট করতে হবে। আপনি সেই বেটিং সাইটটি নির্বাচন করবেন যে বেটিং সাইটে সাইন আপ করলে বোনাস পাবেন। কোন কোন বেটিং সাইটে সাইনআপ করলে বোনাস পাবেন তার লিস্ট নিম্নে তুলে ধরা হয়েছে। নিম্নলিখিত সাইটগুলিতে খুব সহজেই আপনি সাইন আপ করে বোনাস নিতে পারবেন।

বেটিং সাইট বোনাস পেতে হলে অবশ্যই আপনাকে তাদের সকল নিয়মাবলী এবং শর্তগুলি অনুসরণ করে সেখানে সাইন আপ করতে হবে। এবং প্রতিটি সাইটের ক্ষেত্রে যেটি ঘটে থাকে তা হল আপনি কি অবশ্যই সেই সাইটের নতুন খেলোয়ার হতে হবে। তাহলে আপনি সেই সাইট থেকে খুব সহজেই বোনাস নিতে পারবেন।

অনেকেই রয়েছে যারা বেটিং সাইটে অ্যাকাউন্ট তৈরি করা ঠিকই কিন্তু সেখান থেকে সাইন আপ বোনাস পায় না। অবশ্যই আপনাকে সাইনআপ করার পূর্বে দেখিনা উচিত তাদের সকল শর্তাবলী এ নিয়মাবলী। এবং প্রদান করছে সে বিষয়ে দেখে নেওয়া উচিত।
\
আপনি যদি সাইনআপ করার পূর্বে সেখানে কত টাকা বোনাস দিচ্ছে সেটা যদি দেখতে না পারেন সে ক্ষেত্রে আপনি সেই বেটিং সাইটের সাইন আপ করবেন না। আপনি যদি সেই সকল বেটিং সাইটে সাইন আপ করেন যে সকল বেটিং সাইটে কোন প্রকার তথ্য দেওয়া নেই আপনাকে চায়না বোনাস প্রদান করা হবে তাহলে আপনি সেখান থেকে বোনাস পাবেন না।

আপনি যদি বেটিং সাইট থেকে চায়না বোনাস নিতে চান তাহলে অবশ্যই আপনাকে সেই সকল সাইটে সাইন আপ করতে হবে যে সকল সাইটে আগে থেকেই দেওয়া থাকে আপনি কত টাকা বা কত পারসেন্ট বোনাস পেতে পারেন তাদের সেখানে সাইন আপ করার মাধ্যমে।


অবশ্যই তাদের সকল শর্তাবলী নিয়মাবলী এবং তাদের অফারগুলি সম্পর্কে ভালোভাবে পড়ে নিবেন সাইন আপ করার পূর্বে। আপনি যদি বেটিং সাইট সাইন আপ বোনাস পেতে চান তাহলে তাহলে নিম্নলিখিত সাইটগুলিতে সাইন আপ করতে পারেন।
  • Bet365
  • DraftKings
  • Caesasr Sportsbooku
  • Fan Duel
  • BetMGM
  • Ladbrokes
  • BetVictor
  • William Hill
  • Berway
আপনি যদি উপরক্ত বেটিং সাইটে সাইন আপ করেন তাহলে আপনি খুব সহজে সেই সকল সাইট গুলো থেকে সাইন আপ বোনাস পেতে পারেন। বেটিং সাইট সাইন আপ বোনাস পাবার জন্য অবশ্যই তাদের সাইট গুলোর নিয়মাবলি এবং শর্তবলি ভাল করে পরে নিবেন। বেটিং সাইট থেকে সাইন আপ বোনাস নেওয়ার জন্য উপরে সাইটগুলি খুবই কার্যকরী।

আপনি যদি বেটিং সাইটে সাইন আপ করে বোনাস পেতে চান তাহলে উপরক্ত সাইট গুলোতে সাইন আপ করুন। আপনি যদি বোনাস পেতে চান তাহলে আবশ্যয় আপনাকে সকল নিয়ম কানুন অনুশরন করতে হবে।

লেখকের মন্তব্য

বেটিং সাইট থেকে সাইন আপবোনাস পাবার জন্য অবশ্যয় আপনাকে জানতে হবে আপনি যে বেটিং সাইটে সাইন আপ করতেছেন সেই বেটিং সাইটের সকল শর্ত। বেটিং সাইট সাইন আপ বোনাস পাবার জন্য প্রথমে আপনাকে বেটিং সাইটে একাউন্ট তৈরি করতে হবে। আপনি সেই বেটিং সাইটে সাইন আপ করবেন যেই বেটিং সাইটে একাউন্ট তৈরি করার পর ফ্রিতে বোনাস প্রদান করে।


এর পর আপনি যেই বেটিং সাইটে সাইন আপ করেছেন সেই বেটিং সাইটে যদি যদি বোনাস পাবাার জন্য কোন কোড ব্যবহার করতে হয় তাহলে একাউন্ট তৈরি কারার পূর্বে সেই বোনাস কোড সংগ্রহ করে নিবেন। এর পর একাউন্ট তৈরি করা হলে আপনি সেই বেটিং সাইটে বোনাস কোড প্রদান করে আপনি আপনার একাউন্টে বোনাস পাবেন।

আরো অনেক সিস্টেম ব্যবহার করে বেটিং সাইট সাইন আপ বোনাস পাওয়া যায়। আমরা এতক্ষণ বেটিং সাইট সাইন আপ বোনাস নিয়ে আলোচনা করলাম এ বিষয়ে কোনো মতাম মতামত থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url